• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

×

কোটচাঁদপুরে ব্যবসায়ীদের সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময় সভা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ১৪ পড়েছেন
মোস্তাফিজুর রহমান, কোটচাঁদপুর ঃ
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা  জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১২ই আগষ্ট) রাত ৮টা ৩০মিনিটের সময় স্থানীয় পৌর পাঠাগারে পৌর আমীর মাওলানা নাজির আহমেদ এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পৌর সেক্রেটারি মুহাদ্দিস আব্দুল কাইয়ুম এর উপস্থাপনায় এ সভায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ -৩ (কোটচাঁদপুর-মহেশপুর) গণমানুষের নেতা অধ্যাপক মতিয়ার রহমান। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ৭জন সমন্বয়কারীদের মাধ্যমে গঠিত বৈষম্য বিরোধী আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার সরকারের পতনের পরও একদল কুচক্রী মহল ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। চাঁদাবাজদের কোন দল নাই প্রত্যেক ব্যবসায়ীকে দ্বায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যেভাবে আবু সাঈদ বুক পেতে অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়ে বুকের তাজা রক্ত জমিনে ঢেলে প্রমান করে গেছেন অন্যায়ের সাথে কোন আপোষ নাই। তেমনি ব্যবসায়ীদেরকেও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আর অমুসলিম জনগোষ্ঠী আমাদের কাছে আমানত তাদের জান মালের হেফাজত করতে সকলের প্রতি আহবান জানান। কেউ যেন কোন হিন্দু বা অমুসলিমদের ক্ষতি করতে না পারে। সবশেষে তিনি বলেন সৎ ব্যবসায়ীদের মর্যাদা তুলে ধরে বলেন, ‘কিয়ামতের দিন সৎ ব্যবসায়ীরা সিদ্দিক ও শহীদের সঙ্গে উঠবেন।’
এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর উপজেলা আমীর আজিজুর রহমান, উপজেলা সেক্রেটারি শরিফুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুয়াবিয়া হোসাইন, নায়েবে আমীর মাওলানা মতিয়ার রহমান খান, সহকারী সেক্রেটারি মশিউর রহমান, উপজেলা অর্থ সম্পাদক রেজাউল হোসেন, কুশনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরিফুজ্জামান টিটো, ইসলামি ছাত্রশিবিরের সাবেক থানা সভাপতি ডা: সাদ আহমেদ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA